শিরোনাম
রাজধানীতে নারীর রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৫:০৬
রাজধানীতে নারীর রহস্যজনক মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সবুজবাগ থানার কদমতলা এলাকায় শ্রাবণী জামান নিপা (৩৫) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় পুলিশ দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।


পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ বেলা ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করে সবুজবাগ থানার এসআই রুবিনা আউয়াল বলেন, খবর পেয়ে কদমতলায় তার বাসায় গিয়ে দরজা ভেঙে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, তার ৭ বছরের ছেলে ও তার এক ভাতিজিকে নিয়ে এই বাসায় থাকতেন। বাসার পাশে তার কাপড়ের দোকান আছে। দুই মাস আগে তার শ্বশুর মারা গেছেন বলে জানতে পেরেছি। পরে তিনি আর বাড়ী থেকে আসেনি। স্বামীর সঙ্গে কোনো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।


এসআই রুবিনা আরো বলেন, তার বাড়ী বরিশালের মুলাদী থানার ব্রজমোহন গ্রামে। তিনি ওই এলাকার মৃত আনিসুজ্জামানের মেয়ে। নিহতের ভাই মাশুকের কাছে জানতে চাইলে তিনি জানান, আমার বোন এমনিতেই মারা গেছে। কোনো সমস্যা নেই। কেনো তিনি গলায় ফাঁস দিয়েছেন- জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আপনাদের কিছু বলতে চাচ্ছি না।


মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস বলেন, আজ ভোরে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। আমরা জানতে পেরেছি ওই নারীর পরকীয়ার জেরে তার স্বামী আয়াতুল্লার সঙ্গে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছিলো। এ ঘটনায় তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছি। তদন্তের পরে বাকি বিষয়ে জানানো হবে।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com