শিরোনাম
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ২২:১১
ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত মখলেছুর রহমান বিশ্বাস (৫২) ওই গ্রামের আকবর আলী বিশ্বাসের ছেলে।


সাধুহাটী ইউনিয়নের বংকিরা পুলিশ ক্যাম্পের উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) নাসির উদ্দীন জানান, জমি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের লোকজন বিরোধে জড়িয়ে পড়ে। উভয়পক্ষ ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে একে অপরের প্রতি ঝাঁপিয়ে পড়লে উভয়পক্ষের পাঁচ-ছয়জন আহত হন।


তিনি আরো বলেন, চাচাতো ভাইয়ের ছেলে আলম ও সাইদুর রহমান কবরস্থানের পাশে বাড়ি করতে চাইলে মখলেছুর রহমান তাতে বাধা দেন ও প্রাচীর ভাঙচুর করেন। মূলত এ নিয়ে দীর্ঘদিন ধরেই ওই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে ঝিনাইদহ সদর থানায় বহুবার সালিশও হয়েছে। আজ বাদ আসর তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং লাঠি ও ইটপাটকেলের আঘাতে মখলেছুর রহমান গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


নিহতের স্বজন আনিছুর রহমান জানান, আহতাবস্থায় মখলেছুর রহমানকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঝিনাইদহ সদর থানার ওসি শেখ সোহেল রানা জানান, ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যুর ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com