শিরোনাম
ডেকে নিয়ে ইজিবাইক চালককে হত্যা
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৮:৫৬
ডেকে নিয়ে ইজিবাইক চালককে হত্যা
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফোনে ডেকে নিয়ে প্রকাশ্য দিবালোকে সুজন ফকির (৪২) নামে এক ইজিবাইক চালককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৬ অক্টোবর) সকাল ৯টার দিকে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত সুজন নাটোরের ভুলুদাসপুর থানার রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। তিনি ফতুল্লার নবীনগর এলাকায় শাহ আলমের ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন।


নিহতের স্ত্রী মর্জিনা বেগম বলেন, স্বামী-স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে আমাদের সংসার। স্বামীর উপার্জনেই পরিবারের সবাই খেয়ে পরে বেঁচে আছি। তিনি বিসিক রহনা নামে একটি গার্মেন্টসে কাজ করতেন। অসুস্থ হয়ে পড়লে অপারেশনের মাধ্যমে চিকিৎসা করিয়ে সুস্থ করা হয় তাকে। এ কারণে কয়েকদিন আগে গার্মেন্টসের কাজ ছেড়ে ইজিবাইক ভাড়া নিয়ে চালাতে শুরু করেন।


তিনি আরো বলেন, সকাল সাড়ে ৭টায় মোবাইলে ফোন করে সুজনকে বাসা থেকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত লোক। পরে সকাল পৌনে ৯টার দিকে সংবাদ পেয়েছি তাকে হত্যা করা হয়েছে। তবে ইজিবাইক নেয়নি তারা।


ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে সুজনকে হত্যা করা হয়েছে। সুজনসহ ৪ জন একটি ইজিবাইকে হয়তো কোথাও যাচ্ছিলেন। পথে নয়াবাজার এলাকায় তার ওপর ৩ জন আক্রমণ করে। এক পর্যায়ে ছুরির ‍আঘাতে সুজনের গলার অর্ধেক কেটে ঘটনাস্থলেই তিনি মারা যান।


হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com