শিরোনাম
কুষ্টিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৩
কুষ্টিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালায়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি জাহিদ হোসেন জাফরসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আলোচনা শেষে দোয়া মাহ্ফিল ও কেক কাটা হয়।


এ সময় যুবলীগ ও ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে কুষ্টিয়ার দৌলতপুরে ব্যাপক আয়োজনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার ফিলিপনগর পিএসএস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়। কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, শহিদুল ইসলাম হালসানা, যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, সরদার আতিয়ার রহমান আতিক ও আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ। আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের কল্যান কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়। এরপর উপস্থিত সবাই মধ্যাহ্ন ভোজে অংশ নেন। দৌলতপুর আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে দৌলতপুরের বিভিন্ন অঞ্চল থেকে কয়েক হাজার নেতা-কর্মী ও সুধীজন অংশ নেয়।


বিবার্তা/শরীফুল/ইমরান


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com