শিরোনাম
ইসিকে সর্বাত্মক সহযোগিতা করা হবে: ডা. এনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ২১:০১
ইসিকে সর্বাত্মক সহযোগিতা করা হবে: ডা. এনাম
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার মোঃ এনামুর রহমান।


বুধবার (২২ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।


প্রতিমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ক্ষেত্রে কারো যদি কোনো দাবি থাকে, সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে তাদের কোনো দাবি মানার সুযোগ নেই।সুতরাং আওয়ামী লীগ সরকারের অধীনেই নির্বাচন হবে। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেয়া হবে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী গৃহহীনদের জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন। যার আলোকে অনেকেই ঘর পেয়েছেন। বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না।


তিনি আরো বলেন, ইউপি নির্বাচনে কোথাও পরিস্থিতি ঘোলাটে হয়নি বরং সর্বত্র সুষ্ঠুভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি সঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের রয়েছে।


এসময় ডা. এনামুর রহমানের সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, বিদ্যাকূট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা, সমাজকর্মী এম.এ. আওয়াল প্রমুখ।


বিবার্তা/আকঞ্জি/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com