শিরোনাম
নোয়াখালীতে ২৫৫০ ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:০১
নোয়াখালীতে ২৫৫০ ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী পৌরসভার জামতলা এলাকায় ২৫৫০পিস ইয়াবাসহ মো. শহীদুল ইসলাম (২৪) নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২২ সেপ্টেম্বর) বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।


মো. শহীদুল ইসলাম নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের রুহুল আমিন মেম্বার বাড়ির রুহুল আমিনের ছেলে। তিনি কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জামতলা এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় ইয়াবাসহ হাতে-নাতে কনস্টেবল শহীদুল ইসলামকে আটক করা হয়।তার দেহ তল্লাশি করে পাওয়া যায় ৪০০পিস ইয়াবা। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বিনোদপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। অভিযানকালে নারায়ণপুর গ্রামের একটি কবরস্থান থেকে আরো ২১৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়।


এ বিষয়ে জেলা ডিবি পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম বলেন, বুধবার দুপুরে শহীদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কক্সবাজার তার কর্মস্থল হওয়ায় সেখান থেকে ইয়াবা এনে তিনি নোয়াখালীতে বিক্রি করেন।


বিবার্তা/সুমন/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com