শিরোনাম
সিনহা হত‍্যা মামলা: ৫নং সাক্ষীর সাক্ষ‍্যগ্রহণ শুরু
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৮
সিনহা হত‍্যা মামলা: ৫নং সাক্ষীর সাক্ষ‍্যগ্রহণ শুরু
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় দ্বিতীয় দফা সাক্ষ‍্যগ্রহণের আজ তৃতীয় দিনে ৫নং সাক্ষীর সাক্ষ‍্যগ্রহণ শুরু হয়েছে।


মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টারদিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে হাফেজ মোহাম্মদ আমিনকে নিয়ে এ সাক্ষ্যগ্রহন শুরু হয়েছে। এছাড়াও সাইফুল আবছার ও মো. শওকত আলীকে আদালতে উপস্থিত রাখা হয়েছে। এ পর্যন্ত ৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহন সম্পন্ন হয়েছে। আজ ৫নং সাক্ষীর সাক্ষ্যগ্রহন চলছে।


এর আগে সকাল সাড়ে ৯টার দিকে যথা সময়ে মামলার আসামি বরখাস্ত ওসি প্রদীপসহ সকল আসামিদের পুলিশের কড়া নিরাপত্তায় আদালতে আনা হয়।


এডভোকেট ফরিদুল আলম-পিপি রাষ্ট্রপক্ষের আইনজীবী এই তথ্য নিশ্চিত করেছেন।


উল্লেখ্য, মেজর সিনহা হত‍্যা মামলায় দ্বিতীয় দফার সাক্ষ্যগ্রহণ ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। চলবে আগামীকাল ৮ সেপ্টেম্বর পর্যন্ত। দ্বিতীয় দফা সাক্ষ‍্যগ্রহণের দুই দিনে ৩ ও ৪ নং সাক্ষী তাদের সাক্ষ‍্য প্রদান করেছেন। এর আগে প্রথম দফা সাক্ষ‍্যগ্রহণ হয়েছে ২৩, ২৪ ও ২৫ আগস্ট। প্রথম দফা সাক্ষ‍্যগ্রহণের তিন দিনে নিহত মেজর সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস এবং ঘটনার প্রত্যক্ষদর্শী সিনহার সহযোগী সাহেদুল ইসলাম সিফাতের সাক্ষ‍্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়।


গত বছর ২০২০ সালের ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com