শিরোনাম
ওস্তাদ আলাউদ্দিন খাঁ এর মৃত্যুবার্ষিকী পালিত
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৭
ওস্তাদ আলাউদ্দিন খাঁ এর মৃত্যুবার্ষিকী পালিত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে উপমহাদেশের শাস্ত্রীয় সঙ্গীতের কিংবদন্তি কলাকার, বিশ্ববরেন্য সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ এর ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।


দিবসটি উপলক্ষে সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের উদ্যোগে আলোচনা সভা ও সঙ্গীতাঙ্গন প্রাঙ্গনে স্থাপিত আলাউদ্দিন খাঁর ম্যুরালে পুষ্পস্তক অর্পণ করা হয়।


সঙ্গীতাঙ্গনের সরোদ মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ রুহুল আমিন।


সঙ্গীতাঙ্গন পরিচালনা কমিটির সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সভাপতিত্বে এবং সঙ্গীতাঙ্গন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মনজুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস.আর.এম ওসমান গণি সজিব ও সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান সরকার।


বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্সপার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম। আলোচনা সভায় বক্তারা সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ এর বর্ণাঢ্য কর্মজীবন নিয়ে আলোচনা করেন।


আলোচনা সভার আগে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ এর ম্যুরালে পুষ্পস্তক অর্পণ করেন অতিথিরা।


বিবার্তা/আকন্ঞ্জি/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com