শিরোনাম
কোটচাঁদপুরে বিএনপি’র করোনা হেল্প সেন্টারের উদ্বোধন
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২১:৫৬
কোটচাঁদপুরে বিএনপি’র করোনা হেল্প সেন্টারের উদ্বোধন
কোটচাঁদপুর (ঝিনাইদহ)প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহামারি করোনায় আক্রান্ত রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খোলেদা জিয়ার অনুপ্রেরণা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ ও সহযোগিতায় ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে।


বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকালে কোটচাঁদপুর উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে স্থানীয় মেইন বাসস্ট্যান্ড উপজেলা বিএনপির কার্যালয়ে কার্যক্রমের উদ্বোধন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল।


এসময় তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সুচিকিৎসা এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই করোনা হেল্প সেন্টারের ব্যবস্থা করা হয়েছে। এসময় তিনি সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে সাধারণ মানুষের পাশে থাকার জন্য দলের সকল নেতা-কর্মীদের অনুরোধ করেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপি’র সভাপতি সালাহউদ্দীন বুলবুল সিডল, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জেলা বিএনপির আহ্বয়ক কমিটির সদস্য আবুবকর বিশ্বাস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম।


এছাড়া উপস্থিত ছিলেন- পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ইকরামুল হক, সাবেক উপজেলা বিএনপি’র দফতর সম্পাদক শহিদুল ইসলাম, বলুহর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আশরাফ আলী, উপজেলা যুবদল নেতা আশরাফুজ্জামান খাঁন মুকুল, প্রমূখ।


অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


হেল্প সেন্টারে হট লাইনের মাধ্যমে সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত স্থানীয় কার্যালয়ে সেবা প্রদান ও কোভিড-১৯ টিকার রেজিষ্ট্রেশন করা হবে।


বিবার্তা/রায়হান/ইমরান


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com