চেকপোস্টে না থেমে পুলিশকে চাপা দিয়ে পালালো মাইক্রোবাস
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৯:৩৩
চেকপোস্টে না থেমে পুলিশকে চাপা দিয়ে পালালো মাইক্রোবাস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চেকপোস্টে থামার সংকেত না মেনে পালানোর চেষ্টায় থাকা এক মাইক্রোবাসের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছে। আহত হয়েছেন আরও একজন।


বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে দোহাজারীতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে বলে হাইওয়ে পুলিশ চট্টগ্রাম অঞ্চলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ ফরহাদ জানান।


নিহত রাব্বি ভূঁইয়ার বাড়ি নরসিংদীতে। ২৬ বছর বয়সী এই পুলিশ সদস্য হাইওয়ে পুলিশের দোহাজারী থানার কনস্টেবল ছিলেন। আহত মো. আরাফাতও একই থানায় কর্মরত।


এএসপি মোহাম্মদ ফরহাদ জানান, দোহাজারী হাইওয়ে থানার সামনে ওই চেকপোস্টে চকরিয়া থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসকে থামার সংকেত দেওয়া হয়। এরপর মাইক্রোবাসটি গতি কমালে দুই পুলিশ সদস্য এগিয়ে গিয়ে চালকের কাছে জানতে চান- কোথায় যাচ্ছে । এ সময় চালক তাদের পাশ কাটিয়ে পাশে দাঁড়িয়ে থাকা অপর দুই কনস্টেবল রাব্বি ও আরাফাতকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মাইক্রোবাসটির ধাক্কায় রাব্বি ও আরাফাত মাটিতে পড়ে যায়। এসময় মাইক্রোবাসটি দ্রুত গতিতে রাব্বির মাথার ওপর দিয়ে এবং আরাফাতের পায়ের ওপর দিয়ে চলে যায়।


এতে ঘটনাস্থলেই কনস্টেবল রাব্বির মৃত্যু হয়। আহত আরাফাতকে উদ্ধার করে দ্রুত দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।


দায়িত্বরত অন্য পুলিশ সদস্যরা মাইক্রোবাসটি ধরার জন্য গাড়ি নিয়ে ধাওয়া করলে দোহাজারী বাজারে গিয়ে অন্য একটি গাড়িকে সেটি ধাক্কা দেয়। পরে রাস্তার ওপর গাড়ি রেখে চালক পালিয়ে যান।


এএসপি ফরহাদ বলেন, মাইক্রোবাসটি চকরিয়া থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিল। আমরা চালকের নাম সংগ্রহ করেছি এবং মাদক পাচারের সঙ্গে তার সম্পৃক্ততা আছে বলেও জানতে পেরেছি।


তাকে ধরতে ইতোমধ্যে পুলিশের অভিযান শুরু হয়েছে বলে জানান সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com