শিরোনাম
শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: মুরাদ
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৮:৪৩
শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: মুরাদ
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেখ কামালকে বহুমুখী প্রতিভার অধিকারী উল্লেখ করে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, জাতির পিতার সন্তান হয়েও তিনি অত্যন্ত সাধারণ জীবনযাপন করতেন। আজ এত বছর পরও তিনি এ কারণেই আমাদের মধ্যে চিরঞ্জীব-চিরভাস্বর হয়ে আছেন।


বৃহস্পতিবার সকালে জামালপুরের সরিষাবাড়ীতে শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে মুরাদ হাসান এসব কথা বলেন।


মুরাদ হাসান বলেন, শেখ কামাল ছাত্রসমাজকে সংগঠিত করে মুক্তিরযুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেন। একজন দেশপ্রেমিক ও আজন্ম স্বপ্নযোদ্ধা ছিলেন তিনি। তিনি শুধু স্বপ্ন দেখেননি; স্বপ্ন বাস্তবায়নে আমৃত্যু কাজ করে গেছেন। শেখ কামাল সৃষ্টি সম্ভাবনাময় তারুণ্যের প্রতীক। শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিয়ে দেশকে কিভাবে এগিয়ে নিতে হয়, নতুন প্রজন্মের সেদিকে মনোনিবেশ করতে হবে।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com