চট্টগ্রামে ২৪ ঘণ্টায় শনাক্ত ১১১৭, মৃত্যু ৯
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৬:২৭
চট্টগ্রামে ২৪ ঘণ্টায় শনাক্ত ১১১৭, মৃত্যু ৯
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরো ১ হাজার ১১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে আরো ৯ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট ৮৭ হাজার ৫৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে।


বৃহস্পতিবার (৫ আগস্ট) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।


২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৭৯টি নমুনা পরীক্ষায় ২৪৯ জন, বিআইটিআইডি ল্যাবে ৭৫৯টি নমুনা পরীক্ষায় ২৭২ জন এবং চমেক ল্যাবে ৩৭২টি নমুনা পরীক্ষায় ৩৭২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়।


এছাড়াও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪২টি নমুনা পরীক্ষায় ৫৭ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবে ২৪২টি নমুনা পরীক্ষায় ৪৫ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬৫টি নমুনা পরীক্ষায় ২৭ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবে (আরটিআরএল) ৩৯টি নমুনা পরীক্ষায় ১৫ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ১২৮টি নমুনা পরীক্ষায় ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।


কক্সবাজার মেডিকলে কলেজ ল্যাবে ২৭টি নমুনা পরীক্ষায় দুই জনের এবং অ্যান্টিজেন টেস্টে ৮৪৪টি নমুনা পরীক্ষায় ২৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।


চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘন্টায় চট্টগ্রামে ৩ হাজার ৯৭টি নমুনা পরীক্ষা করে ১ হাজার ১১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে ৬৪১ জন নগরীর এবং ৪৭৬ জন উপজেলার। মৃতদের মধ্যে ছয় জন উপজেলার এবং তিনজন নগরীর।


বিবার্তা/জাহিদ/অনামিকা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com