শিরোনাম
কুষ্টিয়ায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৪:১৯
কুষ্টিয়ায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশের সফল ক্রীড়া ও সাংস্কৃতি ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।


বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১০টায় এ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা প্রশাসন স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসীচীর মধ্যে ছিলো জেলা কালেক্টরেট চত্বরে শহিদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ দোয়া, কুষ্টিয়া যুব উন্নয়ন অধিদফতরে গাছের চারা বিতরণ, ভার্চুয়ালী আলোচনা এবং মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে সুবিধামত সময়ে দোয়া ও প্রার্থনা।


এসময় কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


অপরদিকে, জেলার দৌলতপুরেও বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ দিন বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারিমন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। এসময় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, দৌলতপুর প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা কাওছার আলী, ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ লালু, সৈয়দ আহমেদ ও এমপি পুত্র শাইক শুভ্রসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com