শিরোনাম
নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত
প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ২০:৩৭
নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের চাষাঢ়া-২ নম্বর গেট এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সুমন ঢালী (৩০) নামে এক পোশাককর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ আগস্ট) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহতের বোন সুবর্ণা বলেন, আমার ভাই চাষাঢ়ার একটি পোশাক কারখানায় কাটিং মাস্টার হিসেবে কর্মরত ছিলেন। আজ চাষাঢ়া-২ নম্বর গেট এলাকায় কে বা কারা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পথচারীরা উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়।


আমার ভাইয়ের বন্ধুর মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত হাসপাতালে ছুটে যাই। সেখানে অবস্থার অবনতি হলে ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, আমাদের বাসা নারায়ণগঞ্জ সদরের দেওভোগ পাকা রোড এলাকায়। আমার বাবার নাম আব্দুর রহিম ঢালী। ভাইয়ের স্ত্রী ও এক ছেলে রয়েছে।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।


বিবার্তা/ইমরান


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com