শিরোনাম
গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, হত্যা মামলা দায়ের
প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ২১:১৭
গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, হত্যা মামলা দায়ের
মো. হুমাযুন কবির, গৌরীপুর
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় জমি সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় আবু হানিফ ফকির (৫৬) নামে একজন কৃষক নিহত হয়েছেন। রবিবার (১ আগস্ট) এ ঘটনায় গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের হয়।


নিহত কৃষক এ ইউনিয়নের অচিন্তপুর ফকিরপাড়ার মৃত ওমর আলী ফকিরের পুত্র। নিহতের পুত্র মো. আবুল কাইয়ুম রনি তার বাবা হত্যার বিচার চেয়ে থানায় মামলা করেন।


মামলার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


মামলা ও পুলিশ সূত্র জানায়, আবু হানিফ ফকির শুক্রবার (৩০ জুলাই) সকালে ধানের চারা উত্তোলণের জন্য শ্রমিক নিয়ে ধান বপনকৃত বীজতলায় যান। সেখানে যাওয়ার পর জমি সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে চর-থাপ্পড় ও লাথি মারে। নিহতের পুত্র মো. আবুল কাইয়ুম রনি জানান, আশরাফুল আলম ফকিরের ধাক্কায় তার বাবা মাটিতে লুটিয়ে পড়ে তারপর অন্যান্যরা চর-থাপ্পড় ও লাথিতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। গৌরীপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. শরীফুল হালিম তাকে মৃত ঘোষণা করেন।


হত্যাকাণ্ডের ঘটনায় অচিন্তপুর ফকিরপাড়ার মো. আব্দুল ওয়াহেদ ফকিরের পুত্র মো. আশরাফুল আলম ফকির (৩৫), মো. খোরশেদ আলম ফকির (৩২), আশরাফুল আলম ফকিরের পুত্র আশিক মিয়া (১৯), মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল ওয়াহেদ ফকির (৬৮), আশরাফুল আলম ফকিরের স্ত্রী মোছা. জাহারা খাতুন (২৬) আসামি করে মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/কবির/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com