শিরোনাম
শেরপুরে ট্রাক বোঝাই নিষিদ্ধ পলিথিন জব্দ
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১৭:২৫
শেরপুরে ট্রাক বোঝাই নিষিদ্ধ পলিথিন জব্দ
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শনিবার (৩১ জুলাই) দুপুরে শেরপুর-ঢাকা মহাসড়কের শেরপুর সদর উপজেলার ভাতশালা এলাকা থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তারা নিষিদ্ধ পলিথিন বোঝাই একটি ট্রাক আটক করেন। জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।


এ ঘটনায় ট্রাকচালক বাবুল মিয়াকে আটক করা হয়েছে। এনএসআই ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১২টার দিকে শেরপুর জেলা এনএসআই -এর কর্মকর্তারা শেরপুর-ঢাকা মহাসড়কের ভাতশালা এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটি (নম্বর: ঢাকা মেট্রো-ট-২০-১৬১২) আটক করেন। পরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রহমান ও ডি এম সাদিক আল শাফিনের নির্দেশে ট্রাকটি জব্দ করা হয়। ট্রাকটিতে ১০ মেট্রিক টন পলিথিন রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ৩০ লাখ টাকা।


অভিযান চলাকালে সদর থানার পুলিশ ও পরিবেশ অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শেরপুর কার্যালয়ের একজন দায়িত্বশীল এনএসআই কর্মকর্তা ট্রাকভর্তি পলিথিন জব্দের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ট্রাকচালক বাবুল মিয়া জানিয়েছেন, জব্দকৃত পলিথিন ঢাকা থেকে শেরপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আলম ট্রেডার্সের নামে আনা হচ্ছিলো। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/মনির/অনামিকা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com