শিরোনাম
টাঙ্গাইলে বিএনপির উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৬:১৫
টাঙ্গাইলে বিএনপির উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস মোকাবেলায় চলমান বিধিনিষেধ চলাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের মাঝে টাঙ্গাইল জেলা বিএনপি একাংশের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন’র নেতৃত্বে ২ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।


হাসানুজ্জামিল শাহীন বলেন, করোনাভাইরাস ব্যাপকভাবে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। টাঙ্গাইলেও এই ভাইরাসে আক্রমণ থেকে মুক্ত নয়। এই লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে অসহায় মানুষ। এই অসহায়দের কথা ভেবে বিএনপি নেতা কর্মীদের সাথে নিয়ে রান্না করা খাবার বিতরণ করেছি। আমরা এর আগেও মাস্ক বিতরণ করছি ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে সচেতন করেছি। আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।


খাবার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, সাবেক প্রচার সম্পাদক বিএনপি নেতা বাবু অমল ব্যনার্জী, যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, সেচ্ছাসেবকদলের সভাপতি তরিকুল ইসলাম ঝলক, সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুবুর রহমান রিপন, মনির হোসেন, যুগ্ম সম্পাদক মামুন খান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক একে এম আব্দুল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী লিটন, মিজানুর রহমান সাজু, উজ্জল হোসেন, সদর থানা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বক্কর সিাদ্দকী জুয়েল, যুবনেতা নুরুল ইসলাম রবিন, তৌহিদ লিখন, জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য রিফাত, মাহিসহ বিএনপির অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/তোফাজ্জল/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com