শিরোনাম
হিলিতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৪:৩১
হিলিতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

"সংকটে, সংগ্রামে মানবতার সেবায় সদা জাগ্রত নির্ভীক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ" এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় দিনাজপুরের হিলিতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।


মঙ্গলবার (২৭ জুলাই) সকালে বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দেয়ার মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এরপরে নিহতদের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু এবং মহামারী করোনা থেকে মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের উদ্দিন, সাধারণ সম্পাদক তৌহিদুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সদরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু সুফিয়ানসহ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।


এছাড়া উপজেলার তিনটি ইউনিয়নে যথাযথ মর্যাদায় দিবসটি উদযাপন করা হয়েছে। পরে স্বাস্থ্যবিধি মনে গরিব আসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়।


বিবার্তা/গোলাম রব্বানী/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com