শিরোনাম
লামায় ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৬:৪৫
লামায় ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এটিএম বুথের আদলে বান্দরবানের লামা উপজেলায় সাতটি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ছাত্রলীগের তত্বাবধানে ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপনের উদ্যোগ নিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।


এ বুথে বিনামূল্যে মিলবে করোনা প্রতিরোধে অতি জরুরি উপকরণ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। হাত জীবাণুমুক্ত ও সকলের জন্য মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এ উদ্যোগ নেয়া হয়।


উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল সোমবার (২৬ জুলাই) দুপুরে পরিষদ চত্বরে স্থাপিত বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


করোনা প্রতিরোধক বুথ স্থাপনের বিষয়ে নিশ্চিত করে লামা উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মারমা ও সাধারণ সম্পাদক মো. শাহীন বলেন, লামা উপজেলায় করোনার প্রভাব বেড়ে যাওয়ায় মানুষের সুরক্ষা সামগ্রী ব্যবহার নিশ্চিতের জন্য করোনা প্রতিরোধক বুথটি স্থাপন করা হয়েছে। পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নির্দেশেক্রমে ও সার্বিক সহায়তায় উপজেলা পরিষদ চত্বরে একটিসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে আরো ৬টি ও ইউনিয়ন পর্যায়ে ১৪টি করোনা সুরক্ষা প্রতিরোধক বুথ স্থাপনের পরিকল্পনা আছে।


এ সময় উপজেলা ইউএনও মো. রেজা রশীদ, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান, আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কান্তি আইচ, রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মো. শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/নুরুল/অনামিকা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com