শিরোনাম
নেত্রকোণায় পুকুরে ডুবে প্রাণ গেল তিন শিশুর
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ২১:২৮
নেত্রকোণায় পুকুরে ডুবে প্রাণ গেল তিন শিশুর
নেত্রকোণা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একই দিনে পৃথক পুকুরে ডুবে নেত্রকোণার পূর্বধলা উপজেলায় তিন শিশু মারা গেছে। শনিবার দুপুর দেড়টা থেকে বিকাল ৫টার মধ্যে মারা যায়।


মৃত শিশুরা হলো, ইভা (৬), জুনায়েদ (৪) ও আল আমিন (২)।


ইভা উপজেলার মেঘশিমুল উত্তর পাড়া গ্রামের রাসেল মিয়ার মেয়ে, জুনায়েদ ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের সুমন মিয়ার ছেলে এবং আল আমিন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা গোয়াতলা ইউনিয়নের টাংগাটি গ্রামের শিপন মিয়ার ছেলে।


পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, অভিভাবকদের অসতর্কতার কারণে শিশুরা অকালে ঝরে যাচ্ছে। পরিবারের লোকজন আরও সচেতন হলে এসব মৃত্যু রোধ সম্ভব হবে।


তিনি জানান, শনিবার বিকেল ৫টার দিকে ইভা বাড়ির পাশে পুকুরে হাঁস আনতে যায়। এ সময় সে পানিতে পড়ে যায়। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


একই দিন দুপুর দেড়টার দিকে জুনায়েদ সবার অজান্তে বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


জুনায়েদের পরিবার ঢাকায় থাকেন। ঈদ উপলক্ষে তারা গ্রামের বাড়িতে এসেছিলেন।


আল আমিন তার নানার বাড়ি উপজেলার হোগলা ইউনিয়নের পাটরা গ্রামে বেড়াতে এসেছিল। শনিবার বেলা পৌনে ২টার দিকে খেলা করার সময় সবার অজান্তে বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com