শিরোনাম
কোটচাঁদপুর সার ডিলার ব্যবসায়ীদের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিণ্ডার প্রদান
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৮:১৭
কোটচাঁদপুর সার ডিলার ব্যবসায়ীদের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিণ্ডার প্রদান
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত ও অক্সিজেনের জরুরী প্রয়োজন মেটাতে কোটচাঁদপুর বি.সি.আই, সি সার ডিলার ব্যবসায়ীদের উদ্যোগে অক্সিজেন সিলিণ্ডার প্রদান করা হয়েছে।


রবিবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মানবতার দেয়ালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদের নিকট ব্যবসায়ীদের পক্ষ থেকে ৫টি অক্সিজেন সিলিণ্ডারহস্তান্তর করা হয়।


অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, মহামারীর এই সংকটে ‘‘আপনার যা প্রয়োজন নেই, তা রেখে যান ,আপনার যা প্রয়োজন তা নিয়ে যান” এই শ্লোগান নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানবতার দেয়াল স্থাপন করা হয়। করোনায় আক্রান্ত আইসোলেশনে চিকিৎসা সেবা নেয়া মুমূর্ষ রোগীদের অক্সিজেনের প্রয়োজন মেটাতে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এই সংকটাপূর্ণ পরিস্থিতে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যেগে অক্সিজেন সিলিণ্ডারের ব্যবস্থা করে যে মানবিক সহায়তা করা হচ্ছে, মহামারী করোনা চিকিৎসা সেবায় তা গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও বি.সি.আই.সি সার ডিলার ব্যবসায়ী মোঃ শাহাজান আলী, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার মোঃ হুমায়ন কবির, পৌর আ.লীগ নেতা ও সার ব্যবসায়ী কাজী আলমগীর, ব্যবসায়ী ইনারুল ইসলাম, রাহাজন আলী, নওশের আলী, এ.বি.এম গিয়াস উদ্দীন, কিতাবুল হক ও শিবলু সরকার প্রমূখ।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com