শিরোনাম
হিলিতে ড্রাইভার ইলিয়াস হত্যার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৫:৫৭
হিলিতে ড্রাইভার ইলিয়াস হত্যার প্রতিবাদে মানববন্ধন
হিলি(দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলিতে মাইক্রো চালক ইলিয়াস হত্যার প্রতিবাদে, হত্যাকারীদের গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি এবং ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৫ জুলাই) বেলা ১১টায় হিলির চারমাথা মোড় এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন বাংলা হিলি মাইক্রো চালক সমিতির সদস্যরা।


মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, উপজেলার বৈগ্রাম এলাকার আক্তারুজ্জামানকে দুষ্টামী করে "রোহিঙ্গা" বলে সম্মোধন করেছিল ইলিয়াস। এতে সে ক্ষিপ্ত হয়ে ঈদের পরের দিন


বৃহস্পতিবার (২২ জুলাই) মাইক্রো স্ট্যান্ডে সংঘবদ্ধ কয়েকজন কুপিয়ে ইলিয়াসকে জখম করে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে নিহত ইলিয়াস এর সহকর্মীরা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৪ জুলাই) সকালে তিনি মারা যান। হত্যার একদিন পার হলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আগামী ৭ দিনের মধ্যে যদি আসামিদের গ্রেপ্তার করা না হয় তবে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।


অন্যদিকে নিহতের ঘটনায় শনিবার দুপুরে ইলিয়াসের বড় ভাই সেকেন্দার আলী বাদী হয়ে হাকিমপুর থানায় আক্তারুজ্জামানসহ পাঁচজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন উপজেলার মধ্য বাসুদেবপুর এলাকার লাবু মিয়া (২৮), বৈগ্রাম এলাকার সাফিন প্রধান (২৭), নজরুল প্রধান (৫৫) ও কামরুজ্জামান (২৫)।মামলা নং ১৬।


হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহীদ জানান, মামলার আসামিদের ধরতে পুলিশের পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থা অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে আশ্বাস দেন পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/রব্বানী/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com