শিরোনাম
গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৩:৫২
গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় রুমা বেগম (২০) নামে এক গৃহবধূকে যৌতুকের জন্য মারধর করে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। গত বুধবার (২১ জুলাই) মধ্যরাতে উপজেলার উত্তর গোতামারী এলাকায় ঘটনাটি ঘটেছে।


গৃহবধূ বর্তমানে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। ঘটনার পর গত শনিবার (২৪ জুলাই) ভুক্তভোগী রুমা বেগম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।


অভিযুক্তরা হলেন, উপজেলার উত্তর গোতামারী এলাকার মৃত নুর ইসলামের ছেলে গৃহবধূর স্বামী আতাউর রহমান, দেবর মোতাহার হোসেন, শাশুড়ী আঞ্জুয়ারা বেগম। ভুক্তভোগী গৃহবধূ উপজেলার পূর্ব সিন্দুর্না এলাকার মৃত রুহুল আমিনের মেয়ে।


জনা গেছে, এক বছর আগে ৫ লাখ টাকা যৌতুকের বিনিময়ে আতাউর রহমানের সাথে বিয়ে হয় রুমা বেগমের। বিয়ের ৪ মাস পর আতাউর চট্টগ্রামে পোশাক কারখানায় কাজ করতে যায়। কিছুদিন পরে রুমাকেও নিয়ে যায়। এরপর সেখানে কিছুদিন থাকার পর কারণে-অকারণে নির্যাতন করে অভিযুক্ত আতাউর রহমান। কিছু বললেই শুরু হয় মারধর। আবারো ৫ লক্ষ টাকা দাবি করা হয়। টাকা না দেয়ায় শুরু হয় নানান রকম শারীরিক নির্যাতন।


সর্বশেষ ঈদের দিন ভুক্তভোগী রুমার ভাই রুমার শশুর বাড়িতে আসবে শুনে সবাই মিলে তাকে টাকার জন্য চাপ দেয়। পরে রুমার ভাই সেখান থেকে চলে যাওয়ার পর শুরু হয় নির্যাতন। এ সময় শাশুড়ী ও দেবরের সহযোগীতায় রুমার মুখে বিষ ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করে রুমার স্বামী। এসময় রুমার চিৎকারে স্থানীয় ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।


এ বিষয়ে জানতে আতাউর রহমানের মোবাইল ফোনেএকাধিকবার কল করেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।


এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, গত তিন দিন ধরে রুমা বেগমকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। তবে এখনো সুস্থ হয়নি। চোখে আঘাত পাওয়ায় ফুলে গেছে, গলায় ও ঘারে প্রচন্ড ব্যাথা হচ্ছে।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


বিবার্তা/বিআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com