শিরোনাম
বিয়ে না করানোর অভিমানে কিশোরের আত্মহত্যা!
প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৮:৪৪
বিয়ে না করানোর অভিমানে কিশোরের আত্মহত্যা!
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার চাটমোহরে বিয়ে না করানোয় বিষপানে আত্মহত্যা করেছে মো. শান্ত (১৬) নামের এক কিশোর।শুক্রবার (২৩ জুলাই) বেলা ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শান্ত উপজেলার নিমাইচড়া পশ্চিমপাড়া গ্রামের আবদুল আলিমের ছেলে।


শান্তর স্বজনদের বরাত দিয়ে ভাঙ্গুড়া থানার ওসি মো. ফয়সাল বিন আহসান জানান, শান্ত খুব গরিব ঘরের সন্তান। তার বাবা কৃষি কাজ ও দিনমজুরি করে সংসার চালান। কিছুদিন আগে শান্তর বড় ভাই পারিবারিকভাবে বিয়ে করেন। এতে তাদের সংসারের খরচ বেড়ে যায় এবং পরিবারটি দেনাগ্রস্ত হয়ে পড়ে। এ অবস্থায় শান্ত বিয়ে করবে বলে জেদ করে। এতে তার বাড়ির লোকজন সাংসারিক অভাবের কারণে তার কথায় সম্মতি দেননি। এছাড়া তার বিয়ের বয়সও হয়নি।’


ওসি আরো জানান, বিয়ের জন্য শান্ত বাড়িতে বেশ কিছুদিন ধরেই ঝগড়া করে আসছিল। সর্বশেষ শুক্রবার সকালেও সে বাড়িতে ঝগড়া করে। এরপর সকাল ৯টার দিকে সে তার নিজ ঘরে বিষপান করে। তার মা বিষয়টি টের পান। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে নিকটস্থ ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।


ওসি ফয়সাল বলেন, ‘শান্তর মরদেহ ময়নাতদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ভাঙ্গুড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com