শিরোনাম
প্রবাসী স্বামীর মামলায় স্ত্রী গ্রেফতার
প্রকাশ : ২২ জুলাই ২০২১, ১৭:৩২
প্রবাসী স্বামীর মামলায় স্ত্রী গ্রেফতার
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে খালাতো ভাই নাহিদের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন শাহরিয়া আক্তার (২৬)। স্বামীর পাঠানো সব টাকা-পয়সা তুলে দেন পরকীয়া প্রেমিকের হাতে। স্বামীর অর্থ আত্মাসের মামলায় পুলিশ শাহরিয়াকে গ্রেফতার করেছে বাউফল থানার পুলিশ।


পুলিশ জানায়, বুধবার রাতে শাহরিয়া আক্তারের বাবার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শাহরিয়া আক্তার বাউফলের সূর্যমণি ইউনিয়নের গোয়ালিয়াবাঘা গ্রামের মোশারেফ মৃধার মেয়ে।


সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৩ সালে কালিশুরী ইউনিয়নের কাদের মৃধার সৌদি প্রবাসী ছেলে করিম মৃধার (৪০) সঙ্গে বিয়ে হয় শাহরিয়া আক্তারের। বিয়ের পর ফের সৌদি আরব ফিরে যান করিম মৃধা। এরই মধ্যে স্ত্রীর নামে ব্যাংকে বিভিন্ন সময় প্রায় ৩৫ লাখ টাকা পাঠান করিম। বর্তমানে তাদের সংসারে আবদুর রহমান (৭) ও দোহা আক্তার (৫) নামের দুই সন্তান রয়েছে।


এদিকে দীর্ঘদিন স্বামী বিদেশে থাকায় শাহরিয়া আক্তার তার খালাতো ভাই কনকদিয়া ইউনিয়নের আয়লা গ্রামের সুলতান খানের ছেলে নাহিদ খানের সঙ্গে প্রেমের সম্পর্ক শুরু করেন। শাহরিয়ারের কাছ থেকে তার স্বামীর পাঠানো সব টাকা ও বাসায় থাকা ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে যান প্রেমিক নাহিদ।


স্ত্রীর এসব অপকর্মের বিষয় জেনে গত ফেব্রুয়ারি মাসে দ্রুত সৌদি আরব থেকে বাড়িতে ফিরে আসেন করিম মৃধা। স্বামী বাংলাদেশে আসার খবর পেয়ে স্ত্রী শাহরিয়া ২ সন্তান রেখে বাবার বাড়ি চলে যান। শাহরিয়া তার স্বামীর সংসার করবেন না বলেও জানিয়ে দেন। উপায় না পেয়ে করিম মৃধা তার সব টাকা ফেরত চান।


পরে বিষয়টি নিয়ে শালিস বৈঠকের আয়োজন করা হলে শাহিরয়া তার ব্যাংক হিসাবে থাকা সব টাকা খালাতো ভাই নিয়েছে বলে স্বীকারোক্তি দেন। এরপর পর করিম মৃধা গত ১ সেপ্টেম্বর পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শাহরিয়া ও তার প্রেমিক নাহিদ খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। বুধবার রাতে শাহরিয়াকে গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com