পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত ৩
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৯:০১
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত ৩
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় আব্দুর রৌফ নামে ২ বছরের শিশু নিহত হয়েছে। এই ঘটনায় আহত আরো তিনজন। শুক্রবার (২৫ জুন) বেলা দেড়টার দিকে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের ভিমপুকুর এলাকায় এই ঘটনা ঘটে।


নিহত শিশুর বাড়ি পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট সিপাইপাড়া এলাকায়। সে ওই এলাকার আইনুল ইসলামের ছেলে। আহতরা হলেন শিশুটির বাবা আইনুল ইসলাম (৪০), শিশুটির বড় বোন আফরোজা আক্তার (১১) এবং ইজিবাইক চালক মুন্না (২২)।


পুলিশ ও স্থানীয়রা জানায়, তেতুঁলিয়া হতে ইজিবাইক নিয়ে আফরোজা আক্তারের হাত ভাঙ্গার চিকিৎসার জন্য বোদা উপজেলায় দুলাল কবিরাজের বাসার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ভিমপুকুর এলাকায় একই দিক থেকে আসা একটি ট্রাক পিছন থেকে ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এসময় ইজিবাইকটি সড়কের পাশে উল্টে যায়। এতে শিশু রৌফ মাথায় ও মুখে গুরুতর আহত হয়।


আহত অবস্থায় শিশু রৌফ সহ আইনুল ইসলাম, আফরোজা আক্তার এবং শিশুটিকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় শিশু রৌফ মারা যায়। কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস নিতু শিশুটিকে মৃত ঘোষনা করে।


এদিকে আইনুল ইসলামের মাথায় ও চোখের পাতার উপরের অংশে মারাত্মক জখম এবং আফরোজা আক্তারের হাতের কবজির উপরের অংশের হাড় ভেঙ্গে যাওয়ার কারণে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


বোদা থানার ওসি আবু সাইদ চৌধূরী জানায়, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। হাইওয়ে পুলিশ এসে ট্রকটিকে জব্দ করে । এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। নিহতের পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/বিপ্লব/ইমরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com