দৌলতপুরে স্বাস্থ্যবিধি না মানায় তিন জনের অর্থদণ্ড
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৫:৩৯
দৌলতপুরে স্বাস্থ্যবিধি না মানায় তিন জনের অর্থদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউন চলকালে করোনা স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৩ জনের ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।


আজ শুক্রবার (২৫ জুন) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত দৌলতপুর উপজেলার জয়পুর ও মহিষকুন্ডি বাজারে পৃথক অভিযান চালিয়ে এ অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার।


এদিকে লকডাউনের পঞ্চমদিন শুক্রবারও দিনভর দৌলতপুর উপজেলা প্রশাসন তৎপরতা চালিয়েছে। দৌলতপুর ইউএনও শারমিন আক্তারের নেতৃত্বে উপজেলা প্রশাসন ও দৌলতপুর থানা পুলিশ দৌলতপুরের বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে জনসচেতনতা কার্যক্রম চালানোর পাশাপাশি লকডাউন বিধি নিষেধ মেনে চলার আহ্বান জানিয়েছেন।


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মুখে মাস্ক ব্যবহার না করা সহ করোনা স্বাস্থ্য বিধি না মানার দায়ে সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫(২) ধারায় ২টি মামলায় ২ জনের ১৩ হাজার টাকা এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় নাহারুল ইসলাম নামে এক বিস্কুট কারখানা মালিকের ৩০ হাজার টাকা অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও দৌলতপুর ইউএনও শারমিন আক্তার।


ভ্রাম্যমাণ আদালতের বিচারক দৌলতপুর ইউএনও শারমিন আক্তার বলেন, লকডাউন চলাকালে করোনা স্বাস্থ্য বিধি না মানার অপরাধে ৩ জনের অর্থদণ্ড করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে ও লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চলামান থাকবে বলে তিনি উল্লেখ করেন।


বিবার্তা/শরীফুল/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com