কুষ্টিয়ায় করোনায় আরো ৭ জনের মৃত্যু
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১০:০৮
কুষ্টিয়ায় করোনায় আরো ৭ জনের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় ২৬৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪২ শতাংশ। করোনায় মৃত্যু হয়েছে ৭ জনের।


কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে করোনা রোগীর চাপ বেড়ে যাওয়ায় চিকিৎসা সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে চিকিৎকদের। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা রোগীর জন্য ১শ’ বেডের বিপরীতে বর্তমানে ১৭২জন রোগী ভর্তি রয়েছে। আপাতত জরুরী সেবা ছাড়া হাসপাতালের সকল বর্হিবিভাগের চিকিৎসাসেবা বন্ধ রাখা হয়েছে।


এদিকে লকডাউন কার্যকর করার জন্য জেলা ও উপজেলা শহরের বিভিন্ন স্থানে পুলিশের বেরিকেড বসানো হয়েছে। এ ছাড়াও করোনা স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে প্রতিদিন।


বৃহস্পতিবার জেলাজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬৯টি মামলায় ৭৭ জনের ১ লাখ ১৭ হাজার টাকা অর্থদণ্ড ও একজনের কারাদণ্ড দেয়া হয়েছে।


উল্লেখ্য, অস্বাভাবিক হারে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সীমান্তবর্তী জেলা কুষ্টিয়ায় ২০জুন মধ্যেরাত থেকে ২৭জুন মধ্যেরাত পর্যন্ত ৭দিনের কঠোর লকডাউন ঘোষনা করে গণবিজ্ঞপ্তি দেয় জেলা প্রশাসন। লকডাউনের আজ ৫ম দিন চলছে আজ শুক্রবার।


বিবার্তা/শরীফুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com