ভোলায় নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড
প্রকাশ : ১৯ জুন ২০২১, ২২:১৭
ভোলায় নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৯ জুন) সকাল ১০ টার সময় ভোলা জেলা পুলিশ লাইন্সে পুলিশের আয়োজনে আগামী ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম ধাপে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত জেলা পুলিশ সদস্য ও সিএমপি থেকে আগত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদান করা হয়।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্রিফিং প্রদান করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।


ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি বলেন, নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যদেরকে যে কোন ম‚ল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহনযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।


তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োাজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।


পুলিশ সুপার বলেন, জনগনের জানমাল রক্ষা, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, ভোটারদের নিরাপত্তা ও স্বাধীন ভাবে ভোট প্রয়োগে নূন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাশত করা হবে না। ভোট কেন্দ্র ও বুথগুলোতে শতভাগ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ।


তিনি আরো বলেন, নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তাৎক্ষনিক নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে।


এসময় ব্রিফিং প্যারেডে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সিএমপি, চট্টগ্রাম মোঃ মুকিত হাসান খান, সহকারি পুলিশ কমিশনার, সিএমপি, চট্টগ্রাম মোঃ আবু জাফর, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) দেবজিত পালসহ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ অফিসার ও সদস্যরা।


বিবার্তা/শাহীন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com