শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ২৫০ কেজি ওজনের বিষ্ণুমুর্তি উদ্ধার
প্রকাশ : ১৯ জুন ২০২১, ২১:৩৮
ঠাকুরগাঁওয়ে ২৫০ কেজি ওজনের বিষ্ণুমুর্তি উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে ২৫০ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বিষ্ণু মূর্তি উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ। তবে মূর্তিটি কষ্টিপাথরের কি না তা তাৎক্ষণিকভাবে জানা জায়নি।


শনিবার (১৯ জুন) বিকেলে সদর উপজেলার সালন্দর ইউনিয়নের দেওগাঁ হরিবস্তি গ্রামের কালি কুমারের (৫৫) বাসা থেকে মূর্তিটি উদ্ধার করা হয়।


বিষ্ণুমুর্তি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মো: মোসাব্বেরুল হক।


ডিবি পুলিশ সুত্রে জানা যায়, সালন্দর ইউনিয়নের দেওগাঁ হরিবস্তি গ্রামের মৃত দর্প ব্রাহ্মণের বাসায় একটি বিষ্ণু মূর্তি আছে জানতে পেরে সেখানে আজ অভিযান চালানো হয়। এ সময় তার বাসা থেকে একটি মূর্তি উদ্ধার করা হয়। মূর্তির দৈর্ঘ্য ৪ ফুট ৬ ইঞ্চি, প্রস্থ ২ ফুট ১ ইঞ্চি, আর ওজন ২৫০ কেজি।


ডিবি পুলিশের ওসি মোসাব্বেরুল হক জানান, পুকুর খুড়তে গিয়ে বিশাল আকৃতির কষ্টিপাথরের মুর্তি পেয়ে তা গোপন করেছে জানতে পেরে আজ সেই লোকের বাসায় অভিযান চালানো হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন, বাসার পাশে একটি পুকুর খননের সময় তিনি মূর্তিটি পান। তবে তিনি নিজেও জানেন না এটি কিসের মূর্তি।


তিনি আরো বলেন, মূর্তিটি কিসের, তা সঠিকভাবে বলা যাচ্ছে না। আমরা এটি নিয়ে যাচাই-বাছাই করছি। নিশ্চিত হওয়ার পর তা জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/বিধান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com