শিরোনাম
টাঙ্গাইলে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২
প্রকাশ : ১১ জুন ২০২১, ১৮:২৭
টাঙ্গাইলে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জুন) দেলদুয়ার উপজেলার ছিলিপুর ও বাসাইলে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো দুই জন আহত হয়েছে।


বিষয়টি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাসাইলের ফুলকী ইউনিয়নের আইসড়া পূর্বপাড়া এলাকায় ব্যাটারির সংযোগ খুলতে গিয়ে লালু মিয়া (৩২) নামের এক চালক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে ওই গ্রামের সোহরাব মিয়ার ছেলে।


এদিকে বেলা ১১ টার দিকে দেলদুয়ারের ছিলিমপুর বাজারে সাইনবোর্ডের কাজ করতে গিয়ে তিন জন বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


বাসাইল থানার উপপরিদর্শক (এসআই) নুরুল আমীন বলেন, ‘কোনো অভিযোগ না থাকায় লালু মিযার লাশ ময়না তদন্ত ছাড়াই স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মো. নবীন বলেন, তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। লাশ মর্গে রয়েছে। পরিবারের লোকজন আসলে আইনী প্রক্রিয়া শেষে তাদের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/তোফাজ্জল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com