ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন
প্রকাশ : ১১ মে ২০২১, ২০:৫১
ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনার আপদকালীন এই সময়ে নবীগঞ্জের রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয়ের একদল উদ্যোগী যুবকদের সামাজিক সংগঠন 'ইউনিক সোস্যাল অর্গানাইজেশন'- এর পক্ষ থেকে ২৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেয়া হয়েছে।


মঙ্গলবার এক অনারম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের সকল কর্মীরা গজনাইপুর ও পানিউমদা ২টি ইউনিয়ন সহ আশপাশের অন্যান্য গ্রামের করোনা পরিস্থিতি ও লকডাউনে কর্মহীন হয়ে যাওয়া মানুষের ঘরে ঘরে এই ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গী পৌছে দেয়া হয়।


গতবছর একই সময়ে মহামারী করোনা পরিস্থিতিতে ইউনিক সোস্যাল অর্গানাইজেশনের সকল কর্মীরা প্রচলিত নিয়ম ভেঙ্গে সংগঠনের পক্ষ থেকে ঘরবন্দী ১৭৫টি পরিবারের মধ্য খাদ্য সহায়তা প্রদান করে।


সচেতন নাগরিক হিসেবে সমাজের মানুষের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে সংগঠন বিভিন্ন ভাবে কাজ করে আসছে। বৃক্ষরোপন, ফ্রি মেডিকেল ক্যাম্পেইন, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, অসহায় মানুষকে আর্থিক ও অনার্থিকভাবে সহায়তা প্রদান, মাহে রমজানে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি স্বেচ্ছায় রক্তদানের মতো মানবিক কার্যক্রম নিয়মিত করে আসছে এই সংগঠনটি।


প্রতিবারের মতো এবারও সংগঠনের প্রোগ্রাম সফল করতে বিশিষ্ট সমাজসেবক টিপু তালুকদার, সুবিন তালুকদার, মিলাদ হোসেন, এবং সংগঠনের অন্যতম সদস্য মামুন তালুকদার, আলী হায়দার খাঁন, রওশন আরা, মোতালেব আহমেদসহ সংগঠনের সকল সদস্যরা প্রোগ্রাম সফল করতে আর্থিকভাবে সহায়তা করেন।


উল্লেখ্য যে একঝাঁক তরুণ, যারা রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় এবং আশপাশের বিদ্যালয়গুলো থেকে এসএসসি-২০১০ ও এইচএসসি-২০১২ সালে পাস করেন মূলত তারাই সামাজিক কার্যক্রমের পাশাপাশি বন্ধুত্বের বন্ধন মজবুত রাখতেই সম্মিলিতভাবে "ইউনিক সোস্যাল অর্গানাইজেশন" নামের এই সংগঠনটির যাত্রা শুরু করে।


দেশের ক্রান্তিলগ্নে যেকোনো মহামারী পরিস্থিতিতে সংগঠনটি অসহায়, দরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকবে এমনটাই প্রত্যাশা করছেন সংগঠনটির সকল সদস্যরা।


বিবার্তা/রুবেল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com