শিরোনাম
রায়পুরে যুবলীগ নেতা ‌'ফরহাদ ও রাকিব'র ইফতার বিতরণ
প্রকাশ : ১০ মে ২০২১, ১৩:০৫
রায়পুরে যুবলীগ নেতা ‌'ফরহাদ ও রাকিব'র ইফতার বিতরণ
রায়পুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছে ৬ নং কেরোয়া ইউনিয়নের যুবলীগ নেতা ফরহাদ হোসেন ও রাকিব ভুঁইয়া। এসময় উপস্থিত ছিলেন যুবলীগ কর্মী রিমন চৌধূরী। রবিবার (৯ মে) বিকেলে উপজেলার কেরোয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৬০ জন অসহায়ের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।


যুবলীগ নেতা মামুন বিন জাকারিয়ার আহবানে এ ইফতার বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন যুবলীগ নেতা ফরহাদ হোসেন ও রাকিব ভুঁইয়া। ইফতার বিতরণের এই উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানায় তারা।


ফরহাদ হোসেন বলেন, যুবলীগ নেতা মামুন বিন জাকারিয়া ভাই আহবান করেছেন দরিদ্র, দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করতে। তার আহবানে সাড়া দিয়ে আমরা আজকে এই প্রতিকূল আবহাওয়াতেও তাদের পাশে দাঁড়িয়েছি। আজকে কিছু রোজাদারকে ইফতার করাতে পেরেছি বলে অনেক আনন্দ লাগছে। যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে।


রাকিব ভুঁইয়া বলেন, মানবিক যুবলীগ নেতা মামুন ভাই আমাদেরকে আহবান করেছিলেন অসহায়দের পাশে দাঁড়াতে। তার আহবানে সাড়া দিয়ে আমরা আজকে ইফতার বিতরণ করেছি। আমরা সবসময় গরিব, অসহায় এবং সমাজে পিছিয়ে পড়া মানুষের পাশে আছি। আমাদের সামর্থ্য অনুযায়ী সহযোগীতার চেষ্টা অব্যাহত রাখবো। আমরা চাই যুবলীগের নেতাকর্মীদের পাশাপাশি সমাজের সামর্থ্যবানরাও যেন অসহায়দের পাশে দাঁড়ায়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com