শিরোনাম
সড়ক দুর্ঘটনায় বেঁচে গেল দুই শিশু, মারা গেলেন মা
প্রকাশ : ১০ মে ২০২১, ০৯:০১
সড়ক দুর্ঘটনায় বেঁচে গেল দুই শিশু, মারা গেলেন মা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় আরতী দাস (২৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার কোলে থাকা ১৬ মাস ও পাঁচ বছর বয়সী দুই শিশু বেঁচে গেছেন। তবে স্বামী ও সন্তান আহত হয়েছেন।


রবিবার (৯ মে) রাত ৮টায় কালিগঞ্জ উপজেলার নলতা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ উপজেলার বিষ্ণুপুর গ্রামের নিমাই দাসের স্ত্রী ও সাতক্ষীরা সদর থানার আলীপুর গ্রামের সুভাষ দাসের মেয়ে।


প্রত্যক্ষদর্শীরা জানান, আরতী দাস তার বড় ছেলে আশিক দাস (৫) এবং ছোট ছেলে ১৬ মাস বয়সী আবির দাসকে সঙ্গে নিয়ে স্বামী নিমাই দাসের (৩২) সঙ্গে মোটরসাইকেলযোগে বাবার বাড়িতে যাচ্ছিলেন।


পথিমধ্যে কালিগঞ্জের নলতা প্যারামেডিকেলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ওই গৃহবধূ কোলের বাচ্চাসহ রাস্তায় পড়ে গেলে পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান আরতী দাশ।


এছাড়া স্বামী নিমাই দাস, বড় ছেলে আশিক দাস ও ছোট ছেলে আবির দাস গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের নলতা হাসপাতালে ভর্তি করে। তবে ঘাতক পিক-আপটিকে আটক করা সম্ভব হয়নি।


কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com