শিরোনাম
২ হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন কেন্দ্রীয় আ’লীগ নেতা
প্রকাশ : ০৯ মে ২০২১, ১৯:১০
২ হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন কেন্দ্রীয় আ’লীগ নেতা
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চলমান করোনা পরিস্থিতিতে থমকে গেছে মানুষের জীবন ও জীবিকার চাকা। এমন সময়ে ঈদের আনন্দ ভাগাভাগী করতে ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়ায় কর্মহীন অসহায় দুই হাজার পরিবারের মাঝে পবিত্র রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে উপহার সামগ্রী পৌছে দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানীর পরিচালক এম মনিরুজ্জামান মনির।


শনিবার (৮ মে) সকালে রাজাপুরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে প্রথম ধাপে এ উপহার সামগ্রী বিতরণ করেন। এম মনিরুজ্জামান মনিরের ব্যক্তিগত অর্থায়নে আসন্ন ঈদে সকলের সাথে আনন্দ ভাগাভাগী করে নিতে এ সহায়তা প্রদান করেছে। গরিব ও অসহায় মানুষের হাতে তিনি নিজেই এ উপহার সামগ্রীর প্যাকট তুলে দেন।


এসময় রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পরে কাঠালিয়া উপজেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মী ও স্থানীয়দের উপস্থিতে প্রায় সাত শত অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছেন চাল, ডাল, আলু, চিনি ও সেমাই। খাদ্যসামগ্রী পেয়ে খুশি হয়েছেন কর্মহীন অসহায় এসব মানুষ।


বিবার্তা/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com