শিরোনাম
মুন্সীগঞ্জে কর্মহীনদের মুখে হাসি ফোটালেন আ'লীগ নেতা সাদী
প্রকাশ : ০৯ মে ২০২১, ১১:৫৩
মুন্সীগঞ্জে কর্মহীনদের মুখে হাসি ফোটালেন আ'লীগ নেতা সাদী
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাদ্য ও ঈদবস্ত্র পৌছে দিয়ে করোনায় ক্ষতিগ্রস্থ্য ৩ শতাধিক পরিবারের মুখে হাসি ফোটালেন আওয়ামী লীগ নেতা মাহমুদুল হাসান সাদী। শনিবার (৮ মে) দুপুরে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের উওর চর মশুরা ভূঁইয়া বাড়ি থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক রজত রেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদি ভূঁইয়া।


এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আফছার উদ্দিন ভূঁইয়া।


এছাড়া আরো উপস্থিত ছিলেন চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, চরকেওয়ার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার সৈয়দ জমাদার, মো. কামাল ভূইয়া, অহিদুল ইসলাম, মো. গনি কাজী, আয়নাল হক, মো. মোকলেস, আ: সালাম মোল্লা, মোশারফ ভূঁইয়া, মো.মজিবর মোল্লা, মো. বাবুল ভূঁইয়া, জাহের আলী বেপারী ও মো. সেলিম ভূঁইয়া।
মাহমুদুল হাসান সাদি ভূঁইয়ার পারিবারিক সূত্রে জানা যায়, চরকেওয়ার ইউনিয়নের ২৪টি গ্রামেই কর্মহীন দরিদ্র ও অসহায় ২ হাজার ৫০০ পরিবারের মাঝে পর্যায়ক্রমে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।


বিবার্তা/মুন্না/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com