শিরোনাম
পরকীয়ার জেরে বন্ধুকে হত্যা করেন ইসরাফিল
প্রকাশ : ০৯ মে ২০২১, ১০:৩৬
পরকীয়ার জেরে বন্ধুকে হত্যা করেন ইসরাফিল
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পরকীয়ার জেরে সাতক্ষীরার আলমগীর হোসেনকে খুন হতে হয়। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে নিহত আলমগীরের বন্ধু ইসরাফিল পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


শনিবার (৮ মে) সাতক্ষীরা সদর থানায় অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান সাংবাদিকদের এ তথ্য জানান। শুক্রবার (৭ মে) সকালে পুলিশ সাতক্ষীরা শহরের বচকরা পশ্চিমপাড়ার একটি পুকুর থেকে আলমগীর হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।


পরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার জাকির হোসেন ও ইসরাফিল নামের দুইজনকে আটক করা হয়। ঘটনার সঙ্গে জাকিরের সম্পৃক্ততা না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়। তবে ইসরাফিল পুলিশের কাছে হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করায় তাকে মামলায় গ্রেফতার দেখানো হয়।


ইসরাফিলের স্বীকারোক্তির বরাত দিয়ে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান জানান, নিহত আলমগীর ও ইসরাফিল দুইজন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। একই এলাকার আব্দুল জলিলের স্ত্রীর সঙ্গে আলমগীরের পরকীয়ার সম্পর্ক ছিল। জলিলের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার জন্য আলমগীর বন্ধু ইসরাফিলের সঙ্গে পরামর্শ করেন।


তিনি বলেন, গত ৫ মে বিকেলে জলিলের স্ত্রীকে ইসরাফিলের এক আত্মীয়ের বাসায় রেখে আসেন তারা। পরেরদিন তাকে নিয়ে আলমগীরের ঢাকা বা অন্য কোথায় পালিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু আলমগীরের কাছে পর্যাপ্ত টাকা না থাকায় তারা যেতে পারেননি।


পুলিশের এই কর্মকর্তা বলেন, হত্যাকাণ্ডের পূর্ব মুহূর্তে ঘটনাস্থলে বসে আলমগীর ও ইসরাফিলের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আলমগীর বন্ধু ইসরাফিলকে বলেন, ‘জলিলের স্ত্রীকে আমি নিতে পারছি না, তুই নিবি!’ এতে উত্তেজিত হয়ে ইসরাফিল তার হাতে থাকা বিদ্যুতের তার দিয়ে আলমগীরের গলায় পেঁচিয়ে তাকে হত্যা করেন।


ইসরাফিলের স্বীকারোক্তি মোতাবেক নিহত আলমগীরের ব্যবহৃত টর্চ লাইট উদ্ধার করা হয় এবং মোবাইলটি উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


এদিকে নিহতের মা সুফিয়া খাতুন ওরফে হাজেরা বাদী হয়ে একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে আহসান, ওয়াজেদ আলীর ছেলে বিল্লাল, নজির উদ্দীনের ছেলে জলিল, ও হাফিজুর রহমানের ছেলে ইসরাফিলকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com