শিরোনাম
দামুড়হুদায় পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা; ৪ পুলিশ সদস্য আহত
প্রকাশ : ০৮ মে ২০২১, ২৩:০৯
দামুড়হুদায় পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা; ৪ পুলিশ সদস্য আহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদক ব্যবসায়ীকে আটকের সময় পুলিশের ওপর হামলা চালিয়েছে মাদক কারবারিরা। এতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন।


শনিবার (৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।


আহত পুলিশ সদস্যরা হলেন- দর্শনা থানার উপ-পরিদর্শক মাহমুদুল হক, সহকারী উপ-পরিদর্শক শাহিন, সহকারী উপ-পরিদর্শক মামুন ও সহকারী উপ-পরিদর্শক ইদ্রিস আলী। তাদের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এ সময় পুলিশ ২৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে। তারা হলেন- ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলী (৫২) ও তার ছেলে খায়রুল ইসলাম (৩২) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাকিম (২৮)। এ ঘটনায় দর্শনা থানায় মাদক এবং পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা প্রক্রিয়াধীন।


পুলিশ জানায়, শনিবার (৮ মে) বিকেলে দর্শনা থানার এসআই মাহমুদুল হকের নেতৃত্বে পাঁচ পুলিশ সদস্য ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালায়। পুলিশ ফেনসিডিলসহ ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আসকার আলীর ছেলে হাসেম আলীকে (৫২) আটক করলে মাদক কারবারি খায়রুল ইসলাম ও আব্দুল হাকিমসহ অজ্ঞাত কয়েকজন পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।


দর্শনা থানার ওসি মাববুবুর রহমান বলেন, দর্শনার সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামে ২৬ বোতল মাদকসহ খাইরুলকে আটক করে পুলিশ। এসময় দূর্বত্তরা খাইরুলকে ছিনিয়ে নেয়ার সময় চার পুলিশ আহত হয়। এর মধ্যে এএসআই শাহিনের হাত ভেঙে যায়। বাকিদের অবস্থা শঙ্কামুক্ত। এঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/সাগর/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com