শিরোনাম
অনিয়মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: পলক
প্রকাশ : ০৮ মে ২০২১, ১৮:৩১
অনিয়মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: পলক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অসহায় মানুষের জন্য বরাদ্দকৃত টাকা নিয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


শনিবার (৮ মে) নাটোরের সিংড়া উপজেলার দমদমা পাইলট স্কুল মাঠের পক্ষ থেকে সিংড়া পৌরসভা ও উপজেলার ১২ টি ইউনিয়নের ২৪ হাজার ৪৫০ জন অসহায় মানুষের মাঝে জিআর প্রকল্পের ১ কোটি ১০ লাখ ২৯ হাজার টাকা বিতরণকালে তিনি এ হুঁশিয়ারি দেন।



তিনি বলেন, করোনার এ সময়ে প্রধানমন্ত্রী দেশে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ ও নগদ সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন। বন্যা ও করোনার সময়ে আমরা মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। শেখ হাসিনা সরকার যখন ডিজিটাল বাংলাদেশের ঘোষণা দিয়েছিল তখন মানুষ বিশ্বাস করেননি। কিন্তু ১২ বছরে আমরা তথ্য প্রযুক্তিতে অনেক এগিয়ে গেছি। দেশ এগিয়ে গেছে।



আইসিটি প্রতিমন্ত্রী বলেন, সিংড়া দমদমা কলেজে আগে একটি ভবন ছিল সেখানে তিনটি ভবন করেছি। সিংড়া হাসপাতালে চিকিৎসা সেবা বেড়ে ৫০ শয্যায় উন্নীত করেছি। তিনটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছি। ৬৪ পয়েন্টে অক্সিজেন সেবা চালু করেছি।



সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমএম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আল আমিন সরকার, পৌর কাউন্সিলর আব্দুল আজিজ, মিজানুর রহমান ও জাহাঙ্গীর আলম প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com