শিরোনাম
নাজিরপুরে গাঁওখালী বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই
প্রকাশ : ০৬ মে ২০২১, ১১:২৬
নাজিরপুরে গাঁওখালী বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাঁওখালী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছ। এ ঘটনায় বাজারের প্রায় ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে এক থেকে দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে বাজারের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবী করেছেন।


বুধবার (৫ মে) রাত সাড়ে ১১টার দিকে মধ্যবাজারের প্রবীন কর্মকারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। মুহুর্তেই আগুন পাশে থাকা মুদি দোকান ও বইয়ের দোকানে ছড়িয়ে পড়ে। এর মধ্যে পাশের কাপড়ের দোকানসহ তেলের দোকানে আগুন দ্রুত ছড়িয়ে পওড়।


এদিকে নাজিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


বাজারের ব্যবসায়ী সুখরঞ্জন জানান অগ্নিকাণ্ডে বাজারের ১০টি দোকানসহ দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকাণ্ডে নগদ টাকা মালামালসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ক্ষতির পরিমান আরো বাড়তে পারে।


নাজিরপুর ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয় আমরা আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। বাজারের ব্যবসায়ী ও ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে ক্ষতির পরিমাণ কত হয়েছে তা আপনাদেরকে পরে জানাব।


নাজিরপুর থানার ওসি শেখ আশ্রাফুজ্জামান জানান ঐ রাতেই আমাদের টিম এবং ফায়ার সার্ভিস টিম এক সাথেই কাজ করেছি বিধায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।
বৃহস্পতিবার (৬ মে) সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো মোস্তাফিজুর রহমান রঞ্জু, বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলাম শেখসহ (বাবুল) অন্যান্য নেতৃবৃন্দ অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন।


বিবার্তা/মশিউর/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com