শিরোনাম
চরফ্যাশনে বজ্রপাতে নিহত ২
প্রকাশ : ০৩ মে ২০২১, ২১:৪৫
চরফ্যাশনে বজ্রপাতে নিহত ২
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনে বজ্রপাতে মোঃ আলাউদ্দিন চৌকিদার (৪৫) ও মোঃ শাহে আলম মাঝী (৩৮) নামের দুইজন নিহত হয়েছেন।


সোমবার (৩ মে) দুপুরে উপজেলার আছলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে ও হাজারীগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায় পৃথক এ নিহতের ঘটনা ঘটে।


নিহত মোঃ আলাউদ্দিন চৌকিদার আসলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এলাকার মোঃ হানিফ চৌকিদারের ছেলে ও মোঃ শাহে আলম মাঝী উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কালু বেপারীর ছেলে। এদের মধ্যে শাহে আলম পেশায় কৃষক ও আলাউদ্দিন ট্রাক্টর চালক বলে এাকাবাসী সূত্রে জানা যায়।


স্থানীয়রা জানান, সোমবার দুপুরে বৃষ্টির মধ্যে উপজেলার আছলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এলাকায় আলাউদ্দিন চৌকিদার বাজার থেকে বাড়ি যাওয়ার সময় হঠাৎ করেই বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


অন্যদিকে, উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের এলাকায় বৃষ্টির সময় কৃষক শাহে আলম ধান আনতে মাঠে যাচ্ছিলেন। তখন বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।


চরফ্যাশন থানার ওসি মোঃ মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বজ্রপাতে ট্রাক্টর চালক ও কৃষকের অকাল মুত্যুতে ঘটনায় তাদের পরিবারে চলছে শোকের মাতম।


বিবার্তা/শাহীন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com