লকডাউনে ভোলায় কঠোর অবস্থান পুলিশ, শহর ফাঁকা
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ২২:০৪
লকডাউনে ভোলায় কঠোর অবস্থান পুলিশ, শহর ফাঁকা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহামারি করোনাভাইরাস সংক্রমণরোধে সর্বাত্মক লকডাউনে ভোলায় কঠোর অবস্থানে রয়েছে পুলিশ প্রশাসন।


বুধবার সকাল থেকে শুরু হওয়া সর্বাত্মক লকডাউন প্রতিপালনে ভোলার বিভিন্ন পয়েন্টে কঠোর অবস্থানে রয়েছে প্রাশাসন। বিশেষ জরুরি প্রয়োজন ছাড়া সড়কে বের হচ্ছেন না কেউ। ফলে শহরে এক ধরণের নিরবতা বিরাজ করছে।


কঠোর লকডাউনের প্রথম দিনে অতি জরুরি প্রয়োজন ছাড়া কোনো মানুষ এবং রাস্তায় চলাচল করতে দেয়া হচ্ছে না কোনো যাবাহন। লকডাউনের বিধি নিষেধ মানাতে এবার কঠোর অবস্থানে রয়েছে পুলিশ প্রশাসন।


বুধবার( ১৪ এপ্রিল) সকাল ৬ টা থেকে ভোলা শহরের বিভিন্ন মোড় ও পয়েন্টে জেলা পুলিশের কঠোর অবস্থানের চিত্র দেখা যায়। কেউ রাস্তায় বের হলে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে। এমনকি বিভিন্ন যানবাহন নিয়ে বের হলে পড়তে হয়েছে জরিমানার মধ্যে।


বুধবার সকাল ৯ টার দিকে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে মনিটরিং করেন।


ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন প্রতিপালনে আমরা কাজ করছি। পুলিশের মুভমেন্ট পাশ ছাড়া কেউ ঘরের বাহিরে বের হচ্ছে কি না এবং লকডাউনে যেসব যানবাহন চলাচল নিষেধ সেগুলো যাতে রাস্তায় বের হতে না পারে বা বের হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।


এসময় ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ‘লকডাউন সম্পর্কে আগে থেকেই বলা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ রোধে এই লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া আমরা একদমই কাউকে বাইরে বের হতে দিচ্ছি না। রাস্তাও আজকে ফাঁকা, রাস্তায় চলাচল করতে পুলিশের মুভমেন্ট পাশ ফলো করছি।


তিনি আরো বলেন, সর্বাত্মক লকডাউনে এবার ভোলা জেলা পুলিশ থাকবে কঠোর অবস্থানে। সকল জনসাধারণকে সরকারি বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান পুলিশ সুপার।


এছারা ভোলা জেলার প্রতিটি উপজেলা ও থানা এলাকায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে পুলিশের কঠোর অবস্থানের চিত্র দেখা যায়।


প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে আরোপ করা ‘সর্বাত্মক লকডাউন’ বুধবার (১৪ এপ্রিল) থেকে শুরু হয়েছে। লকডাউনের জন্য ১৪-২১ এপ্রিল পর্যন্ত চলাচলের সুনির্দিষ্ট নিষেধাজ্ঞা থাকবে।


বিবার্তা/শাহীন/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com