নাজিরপুরে লকডাউন অমান্য করায় ৯ জনের অর্থদণ্ড
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ১৫:০৫
নাজিরপুরে লকডাউন অমান্য করায় ৯ জনের অর্থদণ্ড
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুরে চলছে কঠোর লকডাউন। জরুরী প্রয়োজন ছাড়া বের হলেই জরিমানা। শ্রীরামকাঠী ও কবিরাজবাড়ী এলাকায় অভিজান চালিয়ে মোট ৯ জনকে ১ হাজার ৭ শত টাকা অর্থদণ্ড করেছেন উপজেলা প্রশাসন।


প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে কঠোর লকডাউন (বিধিনিষেধ) শুরু হয়েছে, যা আগামী ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত চলবে। নাজিরপুরে লকডাউন বাস্তবায়নে মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করে উপজেলা প্রশাসন। অভিযান কার্যক্রম পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত, এবং তাদেরকে সার্বিক সহযোগীতা করছেন নাজিরপুর থানা পুলিশ। উপজেলার সব জায়গায়ই বুধবার ভোর থেকে 'কঠোর লকডাউন' কার্যকর করার জন্য পুলিশ তৎপর হয়েছে।


এব্যাপারে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত বলেন এ অভিজান অব্যহত থাকবে এবং বিনা প্রয়োজনে লকডাউন অমান্য করলে তাহাদেরকে জরিমানা করা হবে।


বিবার্তা/মশিউর/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com