কিশোরগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৩২
প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১১:৪৪
কিশোরগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৩২
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জে নতুন করে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৮ জন, হোসেনপুরে ১ জন, করিমগঞ্জে ১ জন, পাকুন্দিয়ায় ১ জন, কটিয়াদীতে ৫ জন ও ভৈরবে ৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ১৭১ জন।


একই সময়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করোনা রোগী ৯ জন, সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৩ জন এবং আইসিইউতে ভর্তি রয়েছেন ১০ জন।


সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান জানান, গত ৮, ১০ ও ১১ এপ্রিল শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব হতে (প্রি আইসোলেশনে ভর্তিকৃত জরুরি রোগীসহ) ১৮৮ জনের নমুনা সংগ্রহ করে ৩২ জনের পজিটিভ পাওয়া গেছে। এছাড়া গত ১০ এপ্রিল বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৯৭ জনের নমুনা পরীক্ষায় কারও করোনা শনাক্ত হয়নি।


তিনি আরো জানান, করোনা থেকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০ জন। এ পর্যন্ত মোট ৩ হাজার ৭২৫ জন সুস্থ হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেছেন মোট ৭১ জন। বর্তমানে সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩৭৫ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৬০ জন, হোসেনপুরে ১০ জন, করিমগঞ্জে ৯ জন, তাড়াইলে ৫ জন, পাকুন্দিয়ায় ২২ জন, কটিয়াদীতে ২৮ জন, কুলিয়ারচরে ১৫ জন, ভৈরবে ৮৩ জন, বাজিতপুরে ২৮ জন, মিঠামইনে ৯ জন ও অষ্টগ্রামে ৬ জন।


সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে/আইসোলেশনে রয়েছেন ৩৪৩ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ৩২ জন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com