জমি নিয়ে বিরোধে নারীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ০৯:২৭
জমি নিয়ে বিরোধে নারীকে কুপিয়ে হত্যা
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমি নিয়ে বিরোধের জের ধরে বরিশালের হিজলা উপজেলার শ্রীপুর গ্রামে রেহেনা বেগম (৪১) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ হামলায় নিহতের মা নূরজাহান (৭০) গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


রবিবার (১১ এপ্রিল) বিকেলে নিহতের ঘরের সামনেই প্রতিবেশী রহিম মাস্টারের ছেলে তামিম মা-মেয়েকে এলোপাতাড়ি কোপায়।


প্রত্যক্ষদর্শীরা জানান, পাশাপাশি বাসিন্দা মৃত রহিম মাস্টার এবং মৃত আব্দুল মন্নানের ওয়ারিশদের মধ্যে একটি জমির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। রোববার বিকেলে ওই বিরোধপূর্ণ জমির সীমানা প্রাচীর অতিক্রম করলে রহিম মাস্টারের ছেলে তামিম প্রতিপক্ষকে কুপিয়ে হত্যার হুমকি দেয়।


হুমকি উপেক্ষা করে রেহেনা সেই জমিটি অতিক্রম করলে তার ওপর চড়াও হয় তামিম। এসময় রেহেনার সঙ্গে মা নূরজাহান বেগম একত্রিত হয়ে প্রতিবাদ জানালে সে ক্ষুব্ধ হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মা-মেয়েকে এলোপাতাড়ি কোপায় তামিম। তারা দুইজন মাটিতে লুটিয়ে পড়লে তামিম সটকে পড়ে।


স্বজনরা মা ও মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রেহেনাকে মৃত ঘোষণা করেন এবং নূরজাহান বেগমকে শের ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠায়।


এ ব্যাপারে হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, রেহেনা বেগমের মরদেহ ময়না তদন্তের জন্য থানায় এনে রাখা হয়েছে। নূরজাহান বেগমকে উন্নত চিকিৎসার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। হামলাকারী তামিমকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com