করোনা প্রতিরোধে হ্যান্ড ওয়াশ পয়েন্ট স্থাপন সেনাবাহিনীর
প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১৭:০৩
করোনা প্রতিরোধে হ্যান্ড ওয়াশ পয়েন্ট স্থাপন সেনাবাহিনীর
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনায় মানবিক সচেতনতায় অংশ হিসেবে খাগড়াছড়ি জেলার সার্কিট হাউজ এলাকায় করোনা ভাইরাস মোকাবেলায় জনস্বার্থে হ্যান্ড ওয়াশ পয়েন্ট স্থাপন করলো বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি সদর জোন।


খাগড়াছড়ি রিজিয়নের সৌজন্যে এবং খাগড়াছড়ি জোনের সার্বিক ব্যবস্থাপনায় নির্মিত পয়েন্টটি শনিবার (১০ এপ্রিল ২০২১) সকালে উদ্বোধন করেন, খাগড়াছড়ি সদর জোনের ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক মেজর মোঃ সুলতান মাহমুদ শেখ।


এ সময় অতি জরুরি প্রয়োজন না হলে কাউকে ঘর থেকে বাহিরে না আসার পরামর্শ দেন ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক। এছাড়াও কোভিড-১৯ সংক্রান্ত সরকারি সকল বিধিনিষেধ মেনে চলার অনুরোধ করেন তিনি। সেই সাথে সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঘরের বাহিরে বের হলে মাক্স পরার নির্দেশনা দেন।


এ সময় খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ জাহিদুল ইসলাম বলেন, কনোরা থেকে রক্ষায় স্বাস্থ্য বিধি মেনে চলার বিকল্প নেই। খাগড়াছড়ি সদর জোন যেকোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আর্ত-মানবতার সেবায় বেসামরিক প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সার্বক্ষণিক পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে।


জনসাধারণকে স্বাস্থ্য সচেতন করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন এই মুলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


তিনি আরো বলেন, বৈশ্বিক করোনা মহামারীর এই দুর্যোগ মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনী জনগণকে সচেতন এবং সহায়তা প্রদানে সর্বদা সচেষ্ট। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি রিজিয়ন এবং খাগড়াছড়ি সদর জোনের প্রতিটি সদস্য সদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।


বিবার্তা/আল-মামুন/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com