পিতা-মাতাকে মারপিটের আভিযোগে ছেলে গ্রেফতার
প্রকাশ : ০১ এপ্রিল ২০২১, ২১:১৫
পিতা-মাতাকে মারপিটের আভিযোগে ছেলে গ্রেফতার
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পত্তির দাবীতে মা-বাবাকে মারপিটের অভিযোগে রশিদ বাবু (৩২) নামে এক ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। একই ঘটনায় ওই ছেলের স্ত্রী আঞ্জুমান বেগম পলাতক রয়েছে।


বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে উপজেলার বারাইপাড়া গ্রাম থেকে মো: রশিদ বাবু (৩২) নামে ওই ছেলেকে গ্রেফতার করে ফুলবাড়ী থানা পুলিশ জেল হাজতে পাঠিয়েছে।


পুলিশের হাতে আটক রশিদ বাবু (৩২) উপজেলার দৌলতপুর ইউনিয়নের জয়নগর বারাইপাড়া গ্রামের মো: শহিদুল ইসলামের ছেলে।


পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমসহ দির্ঘদিন ধরে তার বাবা মো: শহিদুল ইসলাম ও মা মোছা: রেজিয়া বেগমকে সমস্ত সম্পত্তি তাদের নামে লিখে দেবার বিষয়ে বিভিন্ন সময় দাবী তোলেন। কিন্তু তার বাবা-মা অন্য এক ছেলে ও দুই মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে না দেওয়ায়, তারা বিভিন্ন সময় তার বাবা-মা’কে ভয়ভিতিসহ হুমকি প্রদান করেন। এরই জের ধরে গত ৭ই মার্চ রোববার দুপুরে আবারো রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান তার বাবা ও মা’কে সম্পত্তি লিখে দেওয়ার কথা বললে, তারা প্রস্তাবে রাজী না হওয়ায় রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান,তাদের মা-বাবা’কে অকথ্য ভাষায় গালীগালাজ করেন এবং মারপিট করে জখম করে বাড়ী থেকে বের করে দেয়।


এরপর বাবা শহিদুল ইসলাম ও গর্ভধারিনী মা রেজিয়া বেগম(৬০) তাদের মেয়ের বাড়ীতে আশ্রয় নেন। এঘটনায় গত ৩১শে মার্চ মঙ্গলবার রশিদ বাবু’র মা রেজিয়া বেগম বাদী হয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমানকে আসামী করে দিনাজপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। এরপর আদালতের নির্দেশ মোতাবেক ফুলবাড়ী থানা পুলিশ মামলাটি নথিভুক্ত করে যার মামলা নং (১)। ওই রাতেই অভিযান চালালে, ছেলে রশিদ বাবু কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন এবং তার স্ত্রী আঞ্জুমান বেগম পালিয়ে যান।


ফুলবাড়ী থানার ওসি মো: ফখরুল ইসলাম বলেন, ঘটনা অবগত হবাবর সাথে সাথে আদালতের নির্দেশ মোতাবেক মামলাটি নথি ভুক্ত করা হয়েছে,এবং দ্রুত আসামী রশিদ বাবু’কে আটক করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়েছে। তার স্ত্রী আঞ্জুমান কে গ্রেফতারের ততপরতা চলছে।


বিবার্তা/শাহী/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com