দিনাজপুর মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমিটির অনুমোদন
প্রকাশ : ০১ এপ্রিল ২০২১, ১৮:৩৮
দিনাজপুর মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমিটির অনুমোদন
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ দিনাজপুর জেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।


বৃহস্পতিবার (১ এপ্রিল) এই কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া ও মহাসচিব মো. শফিকুল ইসলাম।


আল মামুন সরকার'কে সভাপতি ও মো. জুয়েল কে সাধারণ সম্পাদকসহ মোট ৩১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সন্তান সংসদ দিনাজপুর জেলার পুর্ণাঙ্গ কমিটি দুই বছরের জন্য অনুমোদন দেন তারা।


কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি পংকর দাস, নুরে আলম সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আরমান সরকার, হাসান ফরিদ বিদ্যুৎ, প্রভাষক ইফতে খারুল মামুন, সাংগঠনিক সম্পাদক তারিক আজিজ আজবীর, কোষাধ্যক্ষ ইদি আমিন ফ্রান্সিস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক তহিদুল ইসলাম বকুল, আইন বিষয়ক সম্পাদক ডালিম মিয়া, বন ও পরিবেশ সম্পাদক মোস্তফা দুলাল, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক মাসুদ, শ্রম ও কর্মসংস্থান সম্পাদক আসাদুজ্জামান পারভেজ, মহিলা বিষয়ক সম্পাদক শাহানাজ পারভীন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গুলশান আরা লাকি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মাসুদ হোসেন, ত্রাণ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক জেসমিন আক্তার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল মবে দ্বিন মোহাম্মদ আরোজ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান শাহ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফাতেমা মুক্তিসহ সদস্যরা হলেন অরুণ চন্দ্র শীল, নুরুজ্জামান, মাহামুদুল হাসান, হাফিজুল ইসলাম, মো. মাসুম, নিরালা শারমীন, ইব্রাহিম খান দুলাল, এহতেশাম পলাশ।


প্রসঙ্গত, এই অনুমোদিত জেলা কমিটি আগামী তিন মাসের মধ্যে জেলার সকল উপজেলা কমিটি গঠন করবে। সেই সাথে গঠনতন্ত্রের আইন কানুন মেনে এই কমিটি সদস্য বৃদ্ধি ও পরিবর্তন বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে বলে অনুমোদিত চিঠিতে উল্লেখ্য করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।


বিবার্তা/শাহী/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com