জীবিত মদ্যপকে কবরে দেবতার কাছে উৎসর্গ, তারপর?
প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১১:০৭
জীবিত মদ্যপকে কবরে দেবতার কাছে উৎসর্গ, তারপর?
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

নেশায় অচেতন হয়ে যাওয়ার পর দেবতার কাছে উৎসর্গ করে দিয়েছিলেন পুজোয় আসা প্রতিবেশীরা, দাবি বলিভিয়ার এক যুবকের।


‘মাদার আর্থ ফেস্টিভ্যাল’ চলছে দক্ষিণ আমেরিকার বলিভিয়ায়। সেখানেই মদ খেয়ে অচেতন হয়ে গিয়েছিলেন এক যুবক। আর তার পরেই নাকি তাঁকে কফিনে ভরে কবর দিয়ে দিয়েছিলেন পড়শিরা। এমনই অভিযোগ জানালেন ভিক্টর হুগো মিকা আলভারেজ নামক বছর ৩০-এর এক যুবক। আলভারেজ সত্যি বলছেন, না কি নেশার ঘোরে উল্টো-পাল্টা বকছেন, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।


আলভারেজের দাবি, স্থানীয় এক দেবতার পুজো উপলক্ষে কিছু মানুষ মিলিত হয়েছিলেন এল অলটো নামক একটি জায়গায়। ছিল খানাপিনার আসরও। সেখানেই অতিরিক্ত মদ্যপান করে তিনি অচেতন হয়ে যান। পুলিশকে আলভারেজ জানিয়েছেন, কয়েক ঘণ্টা পর মূত্রত্যাগের প্রয়োজন পড়ে। ঘুম ভেঙে যায় তাঁর। চোখ মেলতেই দেখেন, অন্ধকার কুঠুরিতে শুয়ে আছেন তিনি! নড়াচড়া করার পর বুঝতে পারেন, সেটি একটি কফিন। কোনও ক্রমে ধাক্কা দিয়ে কফিনের দরজা ভাঙতেই মুখে এসে পড়ে দলা দলা মাটি। শেষ পর্যন্ত বহু কষ্টে সেখান থেকে বেরোন তিনি।


আলভারেজের অভিযোগ, পুজো করতে আসা পুণ্যার্থীরাই দেবতার কাছে উৎসর্গ করে দিয়েছিলেন তাঁকে। যুবক গুরুতর অভিযোগ করলেও, গোটা বিষয়টি নিয়ে এখনও ধন্দে প্রশাসন। আলভারেজ সত্যি বলছেন, না কি নেশার ঘোরে উল্টো-পাল্টা বকছেন, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। তবে ইতিমধ্যেই তাঁর মাটি মাখা ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com