গুগল ম্যাপ অনুসরণ করে গাড়ি পড়ল খালে!
প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ১৩:১৪
গুগল ম্যাপ অনুসরণ করে গাড়ি পড়ল খালে!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গুগল ম্যাপস অ্যাপ মানুষের জীবনের চলার পথকে অনেকটাই সহজ করে দিয়েছে। অপরিচিত কোনো এলাকায় গেলে ঠিকানা খুজতে যে কেউ দারস্থ হন এই ম্যাপসের। কিন্তু জনপ্রিয় এই নেভিগেশন অ্যাপটির কারণে সম্প্রতি ভারতের কেরালার এক পরিবার মৃত্যুর মুখে পড়তে যাচ্ছিল। আর সড়ক দুর্ঘটনার জন্য দায়ী করা হয়েছে অ্যাপটিকে। ভারতের কেরালা রাজ্যে গুগল ম্যাপ দেখে গাড়ি চালাতে গিয়ে একটি গাড়ি সোজা গিয়ে পড়েছে খালে।


যখন দুর্ঘটনা ঘটে তখন কেরালায় স্থানীয় সময় সাড়ে ১০টা। এরনাকুলম থেকে কুমবানাদে নিজের বাড়ি ফিরছিলেন সোনিয়া নামের এক নারী। পেশায় চিকিৎসক তিনি। সঙ্গে ছিল তার তিন মাসের শিশুকন্যা, মা ও এক আত্মীয়। কিন্তু রাতে পথ হারিয়ে ফেলেন তিনি। তার পরই ইন্টারনেটে ম্যাপের সহায়তা নেন তিনি। আর তাতেই বিপত্তি। বুঝতে না পেরে একটি খালে পড়ে যায় গাড়ি, খবর পশ্চিম কোট্টায়াম থানা সূত্রে।


তবে গাড়িতে আপদকালীন সংকেত দেওয়ার ব্যবস্থা ছিল। পানিতে পড়া মাত্র সেই সংকেত জারি করায় তৎক্ষণাৎ ছুটে আসেন স্থানীয় মানুষ। পানির স্রোতে ভেসে যাচ্ছিল গাড়িটি। ঘটনাস্থলের প্রায় ৩০০ মিটার দূরে কোনও রকমে দড়ি ছুড়ে উদ্ধার করা হয় যাত্রীদের। তবে ডুবে যায় গাড়িটি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com